October 7, 2022, 8:24 am


অভিনেত্রী পল্লবী দের মৃত্যু: ফেসবুক পোস্ট নিয়ে যত রহস্য

বিনোদন ডেস্ক:

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের মৃত্যু নিয়ে রহস্যের দানা আরও জমাট হচ্ছে। রোববার পশ্চিমবঙ্গের গড়ফা নামক এলাকার নিজ ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ ঝুলন্ত অবস্থায় প্রথম দেখতে পান প্রেমিক। পরে তিনি পুলিশে খবর দেন।

অভিনেত্রীর এমন মৃত্যুতে বিস্মিত কলকাতার বাসিন্দারা। কারণ মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও নেটমাধ্যমে সক্রিয় দেখা গেছে পল্লবীকে।

তবে কেন হঠাৎ আত্মহত্যা করতে যাবেন! তা ছাড়া পল্লবীর ঘর থেকে কোনো সুইসাইড নোটও উদ্ধার করতে পারেনি পুলিশ।

কী কারণে তার মৃত্যু হয়েছে সে ঘটনার তদন্ত শুরু করেছে গড়ফা থানা পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে অভিনেত্রী সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো।

মৃত্যুর আগে অর্থাৎ সর্বশেষ কী পোস্ট দিয়েছিলেন পল্লবী? অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্টে ঢুকলে এখনো সেই পোস্ট দেখা যাচ্ছে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে স্টোরিতে একটি ছবি ও দুটি শর্ট রিল শেয়ার করেছিলেন পল্লবী। ছবিতে দেখা যায়, রাস্তার ধারে মোমো খেতে গেছেন তিনি। আর রিল ভিডিওতে দেখা গেছে তার প্রেমিককে।

এদিকে শনিবার ইনস্টাগ্রামে সর্বশেষ পোস্ট দিয়েছিলেন পল্লবী। সেখানে তিনি একটি রিল ভিডিও পোস্ট দেন। শাড়ি আর গহনায় সেজে হাস্যোজ্জ্বল রূপে ভিডিওটি বানান তিনি। এ ছাড়া বন্ধু প্রত্যুষা পালের সঙ্গে দুই বছর আগের একটি মেমোরিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন অভিনেত্রী।

এমন হাস্যোজ্জ্বল অবস্থায় ঘরে ফিরে কি করে আত্মহত্যা করতে পারেন কেউ, সেই প্রশ্ন আবারও মাথাচারা দিয়ে উঠেছে।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, কলকাতার গড়ফা এলাকার ওই ফ্ল্যাট ভাড়া নিয়ে কয়েক মাস ধরে প্রেমিকের সঙ্গে বসবাস করছিলেন পল্লবী। এর আগে হাওড়ায় থাকতেন পল্লবী। বিয়ে করেননি পল্লবী, ওই যুবকের সঙ্গে লিভ-ইনে ছিলেন। দুজনের মধ্যে সম্পর্কও ছিল চমৎকার। শনি ও রোববার দুজনের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়েছিল।

অভিনেত্রীর সেই প্রেমিক পুলিশকে জানান, রোববার সকালে সিগারেট কিনতে বাইরে গিয়েছিলেন তিনি। তার পর ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই তিনি দেখেন পল্লবীর লাশ ঝুলছে। এর পরই পুলিশে খবর দেন তিনি।

অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। সোমবার পল্লবীর মরদেহের ময়নাতদন্ত হবে। এর পরই রহস্যের জট খুলবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পুলিশ।

প্রসঙ্গত ‘আমি সিরাজের বেগম’ সিনেমায় লুৎফা’র চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী পল্লবী দে। এ ছাড়া ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকেও অভিনয় করেছেন। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে