October 7, 2022, 9:31 am


শাহরাস্তি বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন করলেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকালে পৌরসভার মেহের উচ্চ বিদ্যালয় মাঠে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন করেন চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম।

প্রধান অতিথির বক্তব্য বলেন মহান আল্লাহ পাকের হুকুম ছাড়া কিছু করা সম্ভব হবে না। এটা আমাদের বিশ্বাস রাখতে হবে। আমরা সবাই সম্মিলিতভাবে এলাকার উন্নয়নের জন্য জন্য কাজ করবো। আর কাজ তো শুধু শাহরাস্তি-হাজীগঞ্জের জন্য নয় সারা দেশের জন্য কাজ করছি।

আপনার শুধু মনে করবেন আপনার পরিবার, আত্মীয়-স্বজনের বাইরে ও অনেক কাজ আছে বৃহত্তর মানবগোষ্ঠীর জন্য আপনাকে কাজ করতে হবে। যেই আপনারা আজ আই ক্যাম্পের মাধ্যমে করছেন। এটা না করলেও পারতেন ওই মানব প্রেম উদ্বুদ্ধ হয়ে আজকে এই কাজটি করছেন

জানা যায়, শায়খুল কুরআন ফাউন্ডেশনের আয়োজনে দুঃস্থ ও অসহায়দের চক্ষু চিকিৎসা সেবার উদ্দেশ্যে এ কার্যক্রম হাতে নিয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওঃ ইসমাইল বেলায়েত হোসাইনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ন রশিদ, পৌর মেয়র হাজী আঃ লতিফ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, খেড়িহর জামিয়া আরাবিয়া মাদরাসার মুহতামিম মাওঃ হোসাইন আহমদ।

উপস্থিত ছিলেন বিশেষজ্ঞ ডাক্তার ও শায়খুল কুরআন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত চক্ষু রোগীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে